পুরুষদের যে ভুলের কারণে নারীরা পর’কীয়ায় মজে, সব পুরুষদের জেনে রাখা দরকার

পরকীয়া বর্তমান সমাজের একটি মারাত্মক ব্যাধি! দাম্পত্য জীবনের বিশ্বাস ভঙ্গ করে অন্যের সঙ্গে সম্পর্কে লিপ্ত হচ্ছে অনেকেই। আর এই পরকীয়া সম্পর্কের কারণে ভাঙছে হাজারো সুখী পরিবার। কিন্তু এই পরকীয়া সম্পর্কে কারা বেশি আগ্রহী? নারী নাকি পুরুষ? সম্প্রতি এ নিয়ে গবেষণা চালিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে কানাডার অনলাইন ডেটিং অ্যান্ড সোশ্যাল নেটওয়ার্ক সার্ভিস অ্যাপ ‘অ্যাশলে ম্যাডিসন’।

প্রায় ১০০০ বিবাহিত নারী ও পুরুষের মধ্যে এ সমীক্ষা চালানো হয়। মিসৌরি স্টেট ইউনিভার্সিটির সমাজতত্ত্বের অধ্যাপক অ্যালিসিয়া ওয়াকার এ সমীক্ষা চালান। অধ্যাপক অ্যালিসিয়ার গবেষণায় দেখা গেছে, পুরুষের চেয়ে নারীরাই বেশি পরকীয়া সম্পর্কে আগ্রহী।

এর কারণ হিসেবে জানানো হয়েছে, প্রত্যেক সুস্থ স্বাভাবিক নারীই সপ্তাহে দু’বার শারীরিক সম্পর্কের চাহিদা অনুভব করেন। তার ব্যাতিক্রম হলেই এক সময় ঘটে হিতে বিপরীত। সমীক্ষা বলছে, যেসব নারীরা বিবাহিত জীবনে খুব সামান্য সুখ পেয়েছেন, তারাই বেশিরভাগ ক্ষেত্রে পরকীয়ায় মজেছেন। এই সম্পর্কের ক্ষেত্রে শারীরিক চাহিদা মেটানোই সবচেয়ে বেশি গুরুত্ব বহন করে।

সমীক্ষায় দেখানো হয়েছে, মূলত বৈবাহিক জীবনের শারীরিক অপূর্নতা থেকেই নারীরা পরকীয়া সম্পর্কে জড়ান। নিজের সঙ্গীর অক্ষমতা অনেক নারীকে অন্য পুরুষ সঙ্গীর দিকে আকৃষ্ট করে।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> https://bit.ly/2YsK4MO

Loading...