এই টলিউড তারকারা বিয়েতে হ্যাট্রিক করেছেন!

টলিউড ইন্ডাস্ট্রিতে বিয়ে ভাঙার মতো ঘটনা নতুন নয়। বহু পুর্ব থেকেই তা চলে আসছে। বিবাহ বহির্ভূত সম্পর্ক, মনের অমিল যার ফলে সাংসারিক কলহ আর সেখান থেকে বিবাহ বিচ্ছেদ, লেগেই রয়েছে তারকা দম্পতিদের মধ্যে। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর শুরু করেন আরও এক বৈবাহিক সম্পর্ক। কিন্তু সেগুলিও ভেঙেছে তাসের ঘরের মতো। জেনে নিন টলিউডের কোন কোন তারকা একবার নয়, দুবার নয়, তিন তিনবার সাতপাক ঘুরেছেন।

১) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) – ১৯৯৩ সালে ভালোবেসে বিবাহ করেন অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy)। কিন্তু তা বেশি দিন স্থায়ী হয়নি। মাত্র দুবছরের মধ্যেই ১৯৯৫ সালে দুজনের সম্মতিতেই তারা আলাদা হয়ে যান। এরপর ১৯৯৭ সালে বিবাহ করেন অভিনেত্রী অপর্ণা গুহঠাকুরতাকে (Aparna Guhathakurata)।

কিন্তু কিছু বছর পর তাদের ডিভোর্স হয়। তাদের একটি মেয়ে রয়েছে। যার নাম প্রেরণা চ্যাটার্জি। ২০০২ সালে প্রসেনজিৎ তৃতীয় বার বিবাহ করেন অর্পিতা পালকে (Arpita Pal)। ত্রিসানজিৎ নামে তাদের একটি ছেলে রয়েছে। বর্তমানে অর্পিতার সঙ্গেই সংসার করছেন তিনি।

২) শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) – মাত্র ১০ বছর বয়সে ‘মায়ার বাঁধন’ (Mayar Badhon) ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন শ্রাবন্তী। ক্লাস ইলেভেনে পড়াকালীন ২০০৩ সালে তিনি ভালোবেসে বিয়ে করেন পরিচালক রাজীবকে (Rajiv Kumar Biswas)। তাদের একটি পুত্র সন্তন হয়। যার নাম ঝিনুক। কিন্তু শেষমেশ ২০১৬ সালে ভেঙে যায় রাজীব-শ্রাবন্তীর সম্পর্ক।

এরপর অভিনেত্রী ওই বছরেই কৃষ্ণ ব্রজ নামে এক মডেলকে বিবাহ করেন। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় দম্পতীর ছবি। কিন্তু একবছরও সেই বিবাহও টেঁকেনি। ২০১৭ সালে কৃষ্ণর সঙ্গে ডিভোর্সের পর তিনি ২০১৯ সালে জীবনসঙ্গী করেছিলেন রোশন সিংকে। তবে তাদের সেই সম্পর্কও যে ভাঙনের মুখে তা বুঝতে বাকি দেই অনুগামীদের।

৩) রচনা ব্যানার্জি (Rachana Banerjee) – বাংলা সিনেমায় কাজ করার পাশাপাশি রচনা ব্যনার্জি তামিল, তেলেগু, কানাডা, ওড়িয়া ভাষার একাধিক ছবিতে অভিনয় করেছেন। হিন্দি ছবি ‘সূর্যবংশম’তে (Sooryavansham) অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে অভিনয় করেছেন তিনি। কেরিয়ারের শুরুর দিকেই ওড়িয়া ছবির সহ অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রকে (Siddhrtha Mahapatra) ভালোবেসে বিবাহ করেন অভিনেত্রী।

কিন্তু ২০০৪ সালে তাদের ডিভোর্স হয়। তিন বছরের মধ্যেই শিল্পপতি প্রবাল বসুর সঙ্গে রচনা গাঁট ছড়া বাঁধেন। দম্পতির একটি ছেলে রয়েছে। যার নাম প্রনীল। তবে বেশ কিছু দিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছে, অভিনেত্রীর আরও একটি সম্পর্কে জড়িয়ে পরার কারণে রচনা-প্রবালের ডিভোর্স হতে চলেছে। তবে এই বিষয়ে পুরোপুরি সত্যতা পাওয়া যায়নি।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App

Loading...