কপিল শর্মা থেকে ভারতী সিং পর্যন্ত কে কোন মডেলের গাড়ি ব্যবহার করছেন ফটোগ্যালারী থেকে দেখে নিন

প্রিয় টেলিভিশন তারকারা কি গাড়ি চড়ে ঘুরে বেরাছেন তা নিয়ে বেশ আগ্রহ লক্ষ্য করা যায় অনুগামীদের মধ্যে। গাড়ি কেবল তারা পরিবহণের জন্যে ব্যবহার করেন তাই নয়, যে যত বেশি দামের গাড়ি চড়ছেন তার উপর দাঁড়িয়ে সমাজ নির্ধারণ করে ওই তারকার স্ট্যাটাস। বিষয়টা অনেকটা দেখনদারির পর্যায় চলে গিয়েছে।

বাণিজ্যনগরী মুম্বইয়ের তারকারা কে কোন গাড়ি ব্যবহার করছেন, তা মুম্বইয়ের চিত্র সাংবাদিকদের নখদর্পণে। আর সোশ্যাল মিডিয়ার সৌজন্যে কোন তারকা কখন কোথায় যাচ্ছেন, কী গাড়ি থেকে নামছেন সেই সব দৃশ্যই ভেসে ওঠে আমাদের মুঠোফোনে। সেই কারণেই আমাদের কৌতূহল আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে। আসুন জেনে নিই বলিউড টেলি তারকারা কে কোন গাড়ি ব্যবহার করেন।

১) পারশ ছাবড়া (Paras Chabbra) – ‘বিগ বস’ সিজিন ১৩এর (Big Boss 13) প্রতিযোগী ছিলেন পারশ ছাবড়া। বিজেতা না হলেও, শো’য়ের প্রথম পাঁচ জনের মধ্যে ছিলেন তিনি। ‘বিগ বসে’র আগে একাধিক রিয়্যালিটি শো’য়ে অংশগ্রহণ করেছেন। সম্প্রতি ‘বিএমডাব্লিউ’ এস ইউ ভি (BMW SUV) সিরিজের বিলাসবহুল গাড়িটি কিনেছেন। যার দাম ভারতীয় মূল্যে প্রায় ৭৬ লাখ টাকা থেকে শুরু।

২) শাহের শেখ (Shaheer Sheikh) – ‘মহাভারতে’ অর্জুনের চরিত্রে দুর্দান্ত অভিনয়ের দ্বারা চরম জনপ্রিয়তা অর্জন করেছেন শাহের। তারপরে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তার কাছে রয়েছে বিএমডাব্লিউ সেডান (BMW Sedan) মডেলের একটি গাড়ি। যার ভারতীয় মূল্য ৪৩ লক্ষ টাকা থেকে শুরু।

৩) অনুষ্কা সেন (Anushka Sen) – ২০০৯ সালে ‘ইহা ম্যায় ঘার ঘার খেলি’ (Yahaan Main Ghar Ghar Kheli) ধারাবাহিকে শিশু শিল্পী হিসাবে টেলিভিশনে কাজ শুরু করেন অনুষ্কা। বেশ কিছু ধারাবাহিকে অংশ গ্রহণ করার পরে সম্প্রতি সে পাড়ি দিয়েছে সাউথ আফ্রিকার কেপ টাউনে ‘খতরোঁ কে খিলাড়ি’ (Khatron ke Khiladi) সিজিন ১১-এ অংশগ্রহণ করতে। মাত্র ১৮ বছর বয়সী এই তরুণী কিনেছেন বিএমডাব্লিউ সেডান (BMW Sedan) সিরিজের গাড়িটি।

৪) ভারতী সিং (Bharti Singh) – বলিউডে ভারতী ‘লাফটার কুইন’ (Laughter Queen) নামেই পরিচিত। ‘কমেডি সার্কাস’ (Comedy Circus) থেকে শুরু করে ‘কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show) একাধিক কমেডি শো’য়ে দেখা গিয়েছে ভারতীকে। এছাড়া বিভিন্ন রিয়্যালিটি শো’য়ে সঞ্চালনা করেন। ‘লাফটার কুইন’ ভারতীর কাছে রয়েছে বিএমডাব্লিউ এক্স৭ (BMW X7)। যার মূল্য প্রায় ৯৬ লাখ টাকা থেকে শুরু।

৫) কপিল শর্মা (Kapil Sharma) – বলিউডে টিভি আর্টিস্টদের মধ্যে সব থেকে হায়েস্ট পেড অভিনেতা হলেন কপিল শর্মা। কমেডি শো’য়ে প্রতিযোগী হিসাবে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু। সাতটি ছবিতে অভিনয় করেছেন। বলিউডের জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’এর (The Kapil Sharma Show) সঞ্চালনা করার পাশাপাশি শো’য়ের সহ প্রযোজক তিনি। তার কাছে রয়েছে মার্সেডিজ এস ক্লাস (Marcedes S-Class)। যার মূল্য ১ কোটি ৪২ লাখ টাকা থেকেই শুরু। তার কাছে রেঞ্জার রোভারের (Range Rover) মডেল রয়েছে। যার মূল্য ৬০ লাখ থেকে শুরু।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App

Loading...