শুধু এই একটি কারণে রানির সাথে সংসার করার স্বপ্ন ভেঙ্গে গুঁড়িয়ে দিয়েছিলেন জয়া বচ্চন…

রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেটিং করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে হল না। প্রকাশ্যেই জয়া বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে তিনি এই সম্পর্ক মেনে নিতে পারবেন না। রানি অতি সাধারণ মেয়ে। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণ।

করিশ্মা কাপুরের সঙ্গে রীতিমত প্রেম করছিলেন জুনিয়ার বচ্চন। কিন্তু কয়েকদিনের মধ্যেই সেই সম্পর্কে চির ধরে। বিয়ে হয়ে গিয়েছিল ঠিক।

কিন্তু করিশ্মা কাপুরের মা বেশ কিছুটা সম্পত্তি অমিতাভ বচ্চনকে করিশ্মার নামে করতে বলেছিলেন। সেখান থেকেই ভেঙে যায় সম্পর্ক।

এরপর অভিষেক বচ্চনের জীবনে আসেন রানি মুখোপাধ্যায়। তাঁদের প্রথম পর্দায় এক সঙ্গে দেখা যায় বাস ইতনা সা খওয়াব হ্যায় ছবিতে।

এই ছবিতে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি না হলেও গড়ে উঠেছিল বন্ধুত্ব। এরপরই করিশ্মার সঙ্গে বিচ্ছেদের খবর সামনে আসে।

এরপর মুক্তি পায় ইউভা ছবি। সেখানে রানির সঙ্গে রোম্যান্সের ঝলক নজর কাড়ে সকলের। সূত্রের খবর তাঁদের মধ্যে সম্পর্ক বন্ধুত্বের থেকেই বেশিকিছুতে পরিণত হয়।

তাঁরা একে অন্যকে ডট করতেও শুরু করেন। স্থির হয় তাঁরা বিয়ে করবেন। এমনই সময় মুক্তি পায় বান্টি অউর বাবলি ছবি। তাও বক্স অফিসে হিট।

তখন ঐশ্বর্যের বিষয় কিছুই জানতেন না রানি মুখোপাধ্যায়। মুক্তি পায় কাভি আলভিদা না ক্যাহেনা ছবি। পর্দার গল্পই যেন সত্যি হয়ে ওঠে।

এরপর প্রকাশ্যেই জয়া বচ্চন বলে বসেন তিনি রানিকে বচ্চন পরিবারের বউ হিসেবে মেনে নিতে পারবেন না। এতেই ঘটে বিপত্তি। ভেঙে যায় সম্পর্ক।

লাগা চুরনি মে দাগ ছবির শ্যুটিং চলাকালিন রানির কানে আসে অভিষেক বিয়ে করতে চলেছেন ঐশ্বর্যকে। সেখানেই সকলের কাছে স্পষ্ট হয়ে যায় তাঁদের মধ্যে আর কোনও যোগসূত্রই থাকছে না।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App

Loading...