নতুন তথ্যে পরী-হেলেনাসহ ৬ বাসায় একযোগে তল্লাশি অভিযান চালাচ্ছে সিআইডি, দেখুন বিস্তারিত

দেশের বর্তমান সময়ের সমালোচিত নায়িকা পরীমনি, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ, বহিস্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর এবং প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ছয়জনের বাসায় ফের তল্লাশি শুরু করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডির ঊর্ধ্বতন এক কর্মকর্তা গণমাধ্যমে বলেন, আজ বেলা ৩টা থেকে গ্রেপ্তারকৃত ছয়জনের বাসায় ফের তল্লাশি অভিযান শুরু হয়েছে। মূলত মামলার তদন্তের অংশ হিসেবে এই অভিযান চালানো হচ্ছে।

সম্প্রতি এসব নায়িকা, মডেল, প্রযোজক এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে প্রতারণা, ব্ল্যাকমেইল, মাদক ব্যবসাসহ নানা অভিযোগে দায়ের হওয়া ৭টি মামলার তদন্তভার সিআইডিতে স্থানাস্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানীর অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে।

এই তথ্যের ভিত্তিতে গত বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত বনানী এলাকায় পৃথক অভিযান চালিয়ে শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি, মো. নজরুল ইসলাম ওরফে রাজ, পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু ও রাজের ম্যানেজার সবুজ আলীকে গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মরিয়ম আক্তার মৌ এবং হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App

Loading...