বড় স্কুলে ভর্তি হল ছোট্ট ইনায়া, দেখুন সোহা আলি খানের শেয়ার করা ফটো গ্যালারী

বড় স্কুলে ভর্তি হল ছোট্ট ইনায়া, আবেগে ভাসলেন Soha Ali Khan

২০১৭ সালে জন্ম হয় সোহা আলি খান ও কুণাল খেমুর মেয়ে ইনায়া নওমীর। সম্প্রতি ৫-এ পা দিয়েছে ছোট্ট ইনায়া। এবার ছোটদের স্কুল ছেড়ে তার বড় স্কুলে যাওয়ার পালা। শনিবার বড় স্কুলে ইনায়ার প্রথম পা রাখার ছবি শেয়ার করেছেন সোহা। তবে তিনি মেয়েকে কোন স্কুলে ভর্তি করেছেন, তা অবশ্য অভিনেত্রী খোলসা করেননি।

ছোট্ট ইনায়াকে পড়ানো থেকে তাঁকে যোগা শেখানো, সমস্ত সৃজনশীল কাজকর্ম শেখানো, সব দায়িত্বই নিজের হাতে দায়িত্বশীল মায়ের মতো পালন করেন শর্মিলা কন্যা সোহা।

সোহা আলি খান সোশ্যাল মিডিয়ায় মেয়ের বড় স্কুলে যাওয়ার কথা জানাতেই তাতে কমেন্ট করেছেন মাসি সাবা আলি খান। লেখেন, ‘আমার জান বড় হয়ে যাচ্ছে।’, ছোট্ট ইনায়াকে শুভেচ্ছা জানান অমিতাভ বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দা।

মেয়ে ইনয়ার স্কুলে যাওয়ার সঙ্গে নিজেও স্মৃতির সরণি বেয়ে স্কুলের দিনগুলিতে ফিরে গিয়েছিলেন সোহা আলি খান। ছবিতে স্কুলের অন্যান্য শিশুদের সঙ্গে লাল পোশাকে দেখা যাচ্ছে সোহাকে। প্রসঙ্গত, সোহা দিল্লির ব্রিটিশ স্কুলে পড়াশোনা করেছেন বলে জানা যায়।

২০১৫ এর ১৫ই জানুয়ারি সাতপাকে বাঁধা পরেন সোহা আলি খান ও কুণাল খেমু, বিয়ের তিন বছরের মধ্যে সোহা ও কুণালের জীবনে আসে নতুন সদস্য।

নবরাত্রির সময় ইনায়ার জন্ম বলে তার নাম রাখা হয় ‘ইনায়া নওমী’। ‘‍ইনায়া’‍ একটি উর্দু শব্দ। ‌যার অর্থ ‘‍ঈশ্বরের উপহার’‍। আর ‘‍নওমী’‍ শব্দটি এসেছে নবমি থেকে।

Loading...