• Mon. Dec 5th, 2022

. . . Online Bangla News, Tips and Care

যে কারণে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না পূজা

চলতি মাসের শুরুতে যুক্তরাষ্ট্রে পাঁচ বছরের ভিসা পেয়েছেন অভিনেত্রী পূজা চেরি। ১৬ অক্টোবর রোববার কুইন্সের আমাজুরা কনসার্ট হলে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর বসবে। বাংলাদেশ থেকে ছোট ও বড় পর্দার একঝাঁক তারকা অংশ নেবেন। সেই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল ঢাকাই ছবির এই নায়িকারও। কয়েক দিন আগে পূজা নিজেও বলেছিলেন আমেরিকায় যাচ্ছেন তিনি। এরই মধ্যে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজকেরা পূজার অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করে তাঁর ছবিসহ ফেসবুকে পোস্টারও প্রকাশ করেছেন।

শোনা যাচ্ছে, পূজা চেরি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না, যুক্তরাষ্ট্রেই যাচ্ছেন না। একই অনুষ্ঠানে শাকিব খানেরও অংশ নেওয়ার কথা ছিল, কিন্তু সম্প্রতি বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তানের খবরটি প্রকাশ্যে আসার পর কিছুটা চাপে পড়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়ক।

একই সময়ে পূজার সঙ্গে শাকিবের প্রেমের গুঞ্জন নেট–দুনিয়ায় ভাসছে। এসব কারণে নাকি শাকিব খান যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর বরাত দিয়ে সপ্তাহখানেক আগেই খবরটি প্রকাশিত হয়েছে গণমাধ্যমে।

শাকিবের পর হঠাৎ করেই পূজার যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্তের বিষয়টি অন্য চোখে দেখছেন চলচ্চিত্র অঙ্গনের অনেকে। পূজাকে নিয়ে শাকিবের সঙ্গে দুয়ে-দুয়ে চার মেলানোর চেষ্টা করছেন কেউ কেউ। গুঞ্জন উঠেছে, শাকিব যাচ্ছেন না, এ কারণেই নাকি পূজাও অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাবেন না।

কিন্তু পূজা কী বলেন? শাকিবের সঙ্গে প্রেমের গুজবের মতো এটিও গুজব বলে উড়িয়ে দিয়ে পূজা বলেন, ‘এটি এখন নতুন ইস্যু হলো। যা বলা হচ্ছে, তা ঠিক নয়। স্রেফ গুজব। আমি বুঝতে পারছি না, আর কত গুজব হবে। ওই সময় এখানে আমার শুটিংয়ের কাজ পড়ে গেছে। এ কারণে আমি আপাতত না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর বেশি কিছু নয়।’

পূজা আরও বলেন, ‘“পরী” নামে আমি যে ওয়েব ফিল্মটি করছি, সেটি দিয়ে একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম যাত্রা শুরু হবে। অবশ্যই আমার সেখানে থাকতে হবে। না থাকলে অন্যায় হবে। ওয়েব ফিল্মটির প্রচারণার অংশ হিসেবে কয়েক দিনের মধ্যে আমার ফটোশুট হবে। তা ছাড়া ওটিটির উদ্বোধনের আগে ১৬ বা ১৭ অক্টোবরের দিকে একটি অনুষ্ঠান হওয়ার কথা আছে। সেখানে আমাকে থাকতে হবে। সব মিলিয়ে এখন যুক্তরাষ্ট্রে যাচ্ছি না।’

গত রোববার বাংলাদেশের লোকেশনে ‘পরী’ ওয়েব ফিল্মটির শেষ ধাপের কাজ শুরু হয়ে গতকাল মঙ্গলবার শেষ হয়েছে শুটিং। গত মাসে থাইল্যান্ডের লোকেশনে এর প্রথম ধাপের কাজ হয়েছে।

ছবির নামভূমিকায় অভিনয় করছেন পূজা চেরি। ওয়েব ফিল্মে তাঁর প্রথম কাজ এটি। পূজা বলেন, ‘যেহেতু প্রথম কাজ এটি, তাই চরিত্রটি আমার জন্য একেবারেই আলাদা। কাজ করে যতটুকু মনে হয়েছে, এটি আমার জীবনের অন্যতম একটা ভালো কাজ হবে।’

নারী পাচারের ওপর গল্পের এই ওয়েব ফিল্মটিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন জোভান। পরিচালক হিসেবে মাহমুদুর রহমানেরও প্রথম কাজ এটি। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান।

Loading...